বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাফেনীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ফেনীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: ফেনী সদর উপজেলায় ইউনিয়ন যুবলীগের এক নেতাকে নিজ বাড়ির দরজার সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ফাজিলপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।
নিহত যুবলীগ নেতার নাম রবিউল হক মানিক। তিনি ফাজিলপুর ইউনিয়ন যুবলীগের কার্যকরী কমিটির সদস্য এবং ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নুরুল হকের ছেলে।
পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ফাজিলপুর বাজারের পাশে রবিউল হক মানিককে তার বাড়ির দরজায় এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায় মানিক।
ফাজিলপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিয়াজী জানান, মানিক ইউনিয়ন যুবলীগের কার্যকরী কমিটির সদস্য। তিনি একজন সহজ-সরল মানুষ। তার সঙ্গে কারও বিরোধ নেই। মানিক পেশায় একজন রং মিস্ত্রি ছিলেন।
ফাজিলপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক ওমর হায়দার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments