বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাস্কুলশিক্ষক বাবাকে পিটিয়ে হত্যা করলো বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে

স্কুলশিক্ষক বাবাকে পিটিয়ে হত্যা করলো বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে

সদরুল আইন: গাজীপুরের শ্রীপুরের লতীফপুরে এলাকায় ছেলের রডের আঘাতে বাবা আব্দুল ওয়াদুদ ফকির ওরফে বাবুল মাস্টার (৫২) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে এমদাদ হাসমী রাতুলকে (২২) আটক করেছে পুলিশ।
সোমবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত আব্দুল ওয়াদুদ শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের লতিফপুর গ্রামের মৃত আব্দুর রশিদ মাস্টারের ছেলে।
শ্রীপুর মডেল থানার ওসি মো. লিয়াকত আলী জানান, টাকা নিয়ে কলহের জেরে রাত ১টার দিকে বাবা ও ছেলের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ছেলে রাতুল রড দিয়ে তার বাবাকে মারধর করলে তিনি মারাত্মক জখম হন। পরে স্থানীয় লোকজন আব্দুল ওয়াদুদকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
তিনি আরও জানান, ছেলে ঢাকায় একটি প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠানে ইংরেজিতে অনার্স করছে। পর্যাপ্ত পরিমাণ টাকা দেওয়ার পরেও অতিরিক্ত টাকা খরচ দিতে রাজি না হওয়ায় বাবার সাথে ঝগড়ায় জড়িয়ে এ হত্যার ঘটনা ঘটে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments