বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে বিদ্যুৎস্পৃষ্টে ইজিবাইক চালক নিহত

রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্টে ইজিবাইক চালক নিহত

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুর উপজেলার উত্তর বাগড়ী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাপ্পী হাওলাদার (১৮) নামের এক ইজিবাইক চালক নিহত হয়েছে। পুলিশ নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ও অপমৃত্যু মামলা রেকর্ড করে পরিবারের কাছে মৃত্যুদেহ হস্তান্তর করেছেন। এ বিষয়ে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. উদয় কুমার মিত্র জানান বিদ্যুৎস্পৃষ্ট বাপ্পী হাওলাদারকে মৃত অবস্থায় সকাল নয়টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বজনরা নিয়ে আসে। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পরিবারের লোকজনের কোন আপত্তি না থাকা ও তাদের আবেদনের ভিত্তিতেই সুরতহাল প্রতিবেদন তৈরী করে মৃত্যুদেহ হস্তান্তর করা হয়েছে।

নিহত বাপ্পি হাওলাদার উপজেলার উত্তর বাগড়ী এলাকার মতিন হাওলাদারের ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় কিশোর চালক বাপ্পি হাওলাদার বুধবার রাতে বাড়ি ফিরে ইজিবাইকের ব্যাটারি চার্জের জন্য বিদ্যুৎ লাইনে সংযোগ দিয়ে রাখে। কিন্তু রাতে যে কোন সময় বিদ্যুৎ লাইনে শর্ট সার্কিট হয়ে ইজিবাইকে বিদ্যুতায়িত হয়ে থাকে। বৃহস্পতিবার সকালে বাপ্পি তার ইজিবাইকে হাত লাগানোর সাথে সাথে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়। পরিবারের লোকজন তাৎক্ষনিক বিদ্যুৎ লাইন বন্ধ করে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. উদয় কুমার মিত্র তাকে মৃত ঘোষনা করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments