মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ইয়াবা-অস্ত্রসহ ১০ মামলার সাজাপ্রাপ্ত ডাকাত আটক

উখিয়ায় ইয়াবা-অস্ত্রসহ ১০ মামলার সাজাপ্রাপ্ত ডাকাত আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারস্থ র‌্যাব-১৫ উখিয়ায় অভিযান চালিয়ে ৪ হাজার ৮৫০ পিস ইয়াবা, অস্ত্র ও গোলাবারুদসহ ১০ বছরের দণ্ডপ্রাপ্ত এক কুখ্যাত ডাকাতকে আটক করেছে।
র‌্যাব-১৫ এক মেইল বার্তায় জানায়, শনিবার (২ নভেম্বর) গোপন সংবাদে তারা জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী উখিয়ার থানাধীন জামতলী বাজারের দক্ষিণ পার্শ্বস্থ কবরস্থানের সামনে কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে শুক্রবার (১ নভেম্বর) রাত পৌনে ১১টায় র‌্যাব-১৫’র একটি দল আভিযান চালিয়ে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের নলবুনিয়া এলাকার জালাল আহম্মদ এর পুত্র লুৎফুর রহমান ওরফে লুতিয়া ওরফে মানিককে (৩৪) গ্রেফতার করে।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামির হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ৪ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদক এবং ডাকাতির অভিযোগে উখিয়া থানায় ১০টি মামলা রয়েছে।
র‌্যাব-১৫ আরও জানায়, গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments