শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে অটোরিকশা উল্টে জেএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪

টাঙ্গাইলে অটোরিকশা উল্টে জেএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের গোপালপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অটোরিকশা উল্টে শরিফা খাতুন (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো চারজন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
নিহত শরিফা খাতুন জেলার গোপালপুর উপজেলার হাদিরা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং হাদিরা বাজার এলাকার শফিকুল ইসলামের মেয়ে।
প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার (৪ নভেম্বর) উপজেলা সদরের সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, জেএসসি পরীক্ষার ইংরেজি বিষয়ে পরীক্ষা দিয়ে, তিন পরীক্ষার্থী ও তাদের দুই অভিভাবক মিলে একটি অটোরিকশা যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। তাদের বহণ করা অটোরিকসাটি নগদাশিমলা এলাকায় রাস্তার একটি বাঁকে পৌঁছালে, অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হচ্ছে ভেবে, অটোরিকশা চালক সজোরে ব্রেকচাপে। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে।
পরে স্থানীয়রা দূর্ঘটনায় চালকসহ আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।
আহতদের মধ্যে পরীক্ষার্থী শরিফা খাতুন, অটোরিকশা চালক এবং এক পরীক্ষার্থীর মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, কর্তব্যরত ডাক্তার তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে মুক্তাগাছা নামকস্থানে গুরুতর আহত শরিফা খাতুন মারা যান।
আহতদের মধ্যে দু’জন ময়মনসিংহ হাসপাতালে এবং রেশমী খাতুন নামে এক পরীক্ষার্থী স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
গোপালপুর থানার এসআই মো.আব্দুল হান্নান জানান, মর্মান্তিক এ দূর্ঘটনার খবর পেয়েই পুলিশের একটি দল নিয়ে, আমরা নিহত শরিফা খাতুনের বাড়িতে গিয়েছি। এ ব্যাপারে নিহত শরিফার বাবা শফিকুল ইসলামের কোন অভিযোগ না থাকায়, থানায় এখনো কোন মামলা হয়নি। মামলা হলে তদন্তপূর্বক দোষীদের আইনের আওতায় এনে যথাযত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে জেএসসি পরীক্ষার্থী শরিফা খাতুনের অকাল মৃত্যুতে তার শিক্ষাপ্রতিষ্ঠানের সহপাঠী, এবং শিক্ষকমন্ডলীসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments