শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত অর্ধশতাধিক

সিলেটে বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত অর্ধশতাধিক

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে বিএনপির মিছিলে বাধা দেয়াকে কেন্দ্র করে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের লাঠিচার্জে অন্তত অর্ধশত নেতাকর্মী আহত ও একজনকে আটক করা হয়েছে বলে দাবি বিএনপির।

শনিবার শহরের নাইওরপুল ও মিরাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নবগঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিএনপি ও অঙ্গসংগঠনগুলোর নেতাকর্মীরা এ মিছিল বের করেন।

নগরীর মিরাবাজার থেকে বের হওয়া মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনার অভিমুখে রওয়ানা হয়। নাইওরপুল আসামাত্র মিছিলটি পুলিশি বাধার মুখে পড়ে। এ সময় নেতাকর্মীরা বাধা ডিঙিয়ে এগুতে চাইলে পুলিশ লাঠিচার্জ করে। একপর্যায়ে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

বিএনপির নেতারা জানান, পুলিশ তাদের শান্তিপূর্ণ মিছিল ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে। এতে তাদের অর্ধশত নেতাকর্মী আহত হন এবং একজনকে ধরে যায় পুলিশ। এ বিষয়ে এসএমপির উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা লাঠিচার্জের কথা অস্বীকার করে বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পুলিশ তাদের ছত্রভঙ্গ করেছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি নেতারা এটা দাবি করতে পারেন। তবে বাস্তবতা ভিন্ন। উনাদের মিছিলের কোনো অনুমতি ছিল না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments