মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeজাতীয়ঘূর্ণিঝড় বুলবুল: সারাদেশে নারীসহ নিহত ৫

ঘূর্ণিঝড় বুলবুল: সারাদেশে নারীসহ নিহত ৫

বাংলাদেশ প্রতিবেদক: ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তাণ্ডবে পটুয়াখালী, বরগুরা ও খুলনায় ঘর এবং গাছচাপা পড়ে নারীসহ ৫ জনের মৃত্যু হয়েছে।
আজ রোববার ভোর রাত ও সকালে ঝড়ের সময় এ ঘটনা ঘটে। শনিবার (৯ নভেম্বর) দিবাগত রাত থেকে এ সব জেলায় ঘূর্ণিঝড়ের তাণ্ডব শুরু হয়।
নিহতরা হলেন- পটুয়াখালীর মির্জাগ‌ঞ্জের উত্তর রামপুরা গ্রা‌মের হামেদ ফকির (৬০) ও খুলনার দাকোপ উপজেলার দক্ষিণ দাকোপ গ্রামের সুভাষ মণ্ডলের স্ত্রী প্রমিলা মণ্ডল (৫২)। অপর ২ জনের নাম জানা যায়নি।

পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জের উত্তর রামপুরা গ্রামে হামেদ ফকির (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। ভোরে ঘরের ওপর গাছ পড়ে তিনি মারা যান বলে জানা গেছে।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার হামেদ ফকির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে ঘূর্ণিঝড়ের প্রভাবে পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। পাশাপাশি রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়ায় ভাঙা বাঁধ দিয়ে জোয়ারের পানি ঢুকে ফসলি জমি প্লাবিত হয়েছে।
খুলনা: খুলনায় দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল ওয়াদুদ গণমাধ্যমকে জানান, রাতে প্রমীলা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টারে ছিলেন। সকাল ৯টা-সাড়ে ৯টার দিকে নিজের বাড়িতে যান তিনি। সেসময় একটি গাছ তার ওপরে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অপর দিকে আরও একজনের মৃত্যুর খবন পাওয়া গেছে। কবে তার সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।
এদিকে বরগুনায় আরও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে জেলায় বৈরী আবহাওয়া বিরাজ করছে। শনিবার থেকে ঝড়ো হওয়ার সঙ্গে কখনো মাঝারি কখনো মুষলধারে বৃষ্টিপাত হচ্ছে।
অপর দিকে বরগুনায় আরও একজনের মৃত্যু খবর পাওয়া গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments