বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় রোহিঙ্গা কিশোরী ধর্ষণের অভিযোগে ভূঁয়া কবিরাজ আটক

উখিয়ায় রোহিঙ্গা কিশোরী ধর্ষণের অভিযোগে ভূঁয়া কবিরাজ আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা কিশোরী ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টার দিকে হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা গরু বাজার এলাকা তাকে আটক করা হয়। আটক ব্যক্তি রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া তুলাতলী গ্রামের মৃত কালা মিয়া ছেলে আলী আকবর (৫০) বলে জানিয়েছে পুলিশ।
সূত্রে জানা যায়, আলী আকবর মরিচ্যা গরু বাজার এলাকায় তার বাসায় ভূঁয়া কবিরাজি ওষুধ তৈরী করে বিক্রি করে আসছিল দীর্ঘদিন যাবত বিক্রি করে আসছে।সোমবার সন্ধ্যার দিকে ক্যাম্প থেকে চিকিৎসা করতে আসেন এক রোহিঙ্গা নারী। তার সাথে ১২ বছরের এক কিশোরী মেয়ে ছিল। আলী আকবর চিকিৎসার কথা বলে রাত পর্যন্ত তাদেরকে বাসায় রেখে দেয়। পরে তাদেরকে রাত যাপনের ব্যবস্থাও করে। রাত গভীর হলে কৌশলে কিশোরী মেয়েকে ধর্ষণ করে আলী আকবর। বিষয়টি কিশোরীর মা জানার পরেও ভয়ে রাতে কিছু বলেনি। ভোর সকালে সেখান থেকে বের হয়ে স্থানীয় লোকজনকে সব কিছু বলে দেয়। ঘটনা জানাজানি হয়ে গেলে ধর্ষক আলী আকবর পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় হলদিয়াপালং ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি জসিম আহমদ ও স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে পুলিশকে খবর দিলে এসআই ফারুক ঘটনাস্থল থেকে লম্পট আলী আকবরকে আটক করে নিয়ে থানায় নিয়ে যান।
মামলা তদন্ত কর্মকর্তা মোঃ ফারুক জানান, এ ঘটনায় কিশোরী জবানবন্দি মতে, ধর্ষকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।যার মামলা নং ১৯/২০১৯ইং। আটক ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষিতা কিশোরীকে ডাক্তারী রিপোর্টের জন্য কক্সবাজারে পাঠানোর কথাও জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments