শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় মেয়রের বিরুদ্ধে প্রচারিত সংবাদ মিথ্যা ও অসত্য বলে দাবি

উল্লাপাড়ায় মেয়রের বিরুদ্ধে প্রচারিত সংবাদ মিথ্যা ও অসত্য বলে দাবি

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা মেয়র এস এম নজরুল ইসলাম স্থানীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে ক’টি গনমাধ্যমে যে অপপ্রচার ও চরিত্র হরনের খবর প্রচার হয়েছে তা মিথ্যা, অসত্য বলে জানান।

উল্লাপাড়ায় মেয়রের বিরুদ্ধে প্রচারিত সংবাদ মিথ্যা ও অসত্য বলে দাবি

অতি সম্প্রতি অনুষ্ঠিত সম্মেলনে পৌরসভার ৮ জন নির্বাচিত কাউন্সিলর, পৌর আওয়ামী লীগের ৯ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। এছাড়া মেয়র এস.এম. নজরুল ইসলাম এর উপস্থাপিত কাগজপত্রের সুত্রে, তার প্রথম স্ত্রী জেসমিন জয়ার সাথে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসের ১০ তারিখে তালাকের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ২০১৮ সালের আগষ্ট মাসের ১৮ তারিখে মেয়র এস.এম. নজরুল ইসলাম উভয় পরিবারের সম্মতি ও সিন্ধান্তে এক অনুষ্ঠানের মাধ্যমে গুলশান আরা পারভীন পান্নাকে দ্বিতীয় বিয়ে করেন। এর আগে বিগত ২০১৬ সালের ২৫ জুলাই গুলশান আরা পান্না তার উপর শারীরিক, মানুষিক নির্যাতনের অভিযোগ এনে স্বামী রুমান সাইদ রাজনকে লিগ্যাল নোটিশ প্রদান করে এবং একই তারিখে তাদের দু’জনের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। ইসলামিক শরীয়ত মোতাবেক মেয়রের দ্বিতীয় বিয়েতে গুলশান আরা পান্না’র পিতা মুক্তিযোদ্ধা গোলাপ হোসেন, মাতা-জাকিয়া সুলতানা ও তার পরিবারের অনেক সদস্য সহ শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিল। ইতিমধ্যেই জেসমিন জয়া’র দ্বিতীয় বিয়ে হয়ে গেছে। মেয়র এস নজরুল ইসলাম ক’টি গণমাধ্যমে প্রকাশিত সংবাদের নিন্দা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments