শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলা২০ লাখ টাকার ব্যাগ ফেরত দিলেন রিকশাচালক

২০ লাখ টাকার ব্যাগ ফেরত দিলেন রিকশাচালক

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ায় ভুলে রিকশায় ফেলে যাওয়া ২০ লাখ টাকার ব্যাগ ফেরত পেলেন সার ব্যবসায়ী। শুক্রবার সকাল ৭টায় বগুড়া শহরের জলেশ্বরীতলা থেকে সার ব্যবসায়ি রাজীব প্রসাদ রিকশাযোগে সাতমাথায় নামেন। এসময় তার কাছে থাকা ব্যাগের মধ্যে ২০ লাখ টাকার একটি ব্যাগ ভুলে রিকশায় ফেলে চলে যান। পরে মনে হলে তিনি রিকশা চালককে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ করেন।
থানা পুলিশ খবর পেয়ে রিকশা চালককে খোঁজ করতে থাকে।
অপর দিকে টাকার ব্যাগ পাওয়া রিকশা চালক শহরের মালগ্রাম মধ্যপাড়ার মৃত মমতাজ উদ্দিনের ছেলে লাল মিয়াও (৫৫) শহরের বিভিন্ন স্থানে টাকার মালিককে খুঁজতে থাকে। টাকার মালিককে না পেয়ে লাল মিয়া টাকাগুলো বাড়িতে রেখে আবারো টাকার মালিক রাজীব প্রসাদকে খুঁজতে থাকে।
এদিকে থানা পুলিশ খোঁজ করার এক পর্যায়ে সিসি ক্যামেরা থেকে রিকশা চালক লাল মিয়ার ছবি সংগ্রহ করে অন্যান্য রিকশা চালকদের মাধ্যমে তার মোবাইল নাম্বার ও পরিচয় বের করে।
থানা পুলিশ মোবাইলে যোগাযোগ করলে লাল মিয়া জানায় টাকাগুলো তার বাড়িতে হেফাজতে আছে। পরে বাড়িতে গিয়ে পুলিশ টাকাগুলো উদ্ধার করে পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম এর উপস্থিতিতে মালিকের কাছে হস্তান্তর করা হয়।
টাকার মালিক রাজীব প্রসাদ জানান, সে জেলার নন্দীগ্রাম উপজেলার রনবাঘার দিননাথ প্রসাদের ছেলে। পরিবার নিয়ে সেখানে থাকার পাশাপাশি বগুড়া জেলা শহরের জলেশ্বরীতলায় সন্তানদের লেখা পড়া করানোর জন্য ভাড়া বাড়িতে থাকেন। সেখান থেকে রিকশাযোগে সাতমাথায় নন্দীগ্রামগামী বাসস্ট্যান্ডে আসেন। এসময় ভুলে টাকাটা ফেলে যান। পরে পুলিশের মাধ্যমে টাকাগুলো রিকশা চালক ফেরত দেয়। সারের ডিলার নিয়ে ব্যবসা করেন। বৃহস্পতিবার ব্যাংক থেকে টাকাগুলো উত্তোলন করেছিলেন। টাকা ফেরত পেয়ে খুশি হয়ে নতুন রিকশা কেনার জন্য চালককে ৫০ হাজার টাকা দেন।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজামান জানান, খোঁজ করার এক পর্যায়ে বেলা ১১টার সময় টাকাগুলো উদ্ধার করার মালিকের কাছে হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments