শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দ্রনাথ, সম্পাদক রনি

জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দ্রনাথ, সম্পাদক রনি

এস এম শফিকুল ইসলাম: ঐতিহ্যবাহী জয়পুরহাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদে দৈনিক মায়ের আঁচলের সম্পাদক-প্রকাশক, দৈনিক ভোরের কাগজের নিজস্ব প্রতিবেদক ও দৈনিক করতোয়ার কোর্ট রিপোর্টার এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি ও সাধারণ সম্পাদক পদে জিটিভি’র খ.ম আব্দুর রহমান রনি নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রেসক্লাবের দ্বিতল ভবনে সংগঠনের সকল ভোটারের স্বত;স্ফুর্ত ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে প্রেসক্লাবের প্রতিনিধি নির্বাচিত করেন। এর আগে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা, প্রচার, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাহমুদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।
নির্বাচনে সহ-সভাপতি পদে আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক পদে খ.ম আব্দুর রহমান রনি, কোষাধক্ষ পদে মাশরেকুল আলম, সদস্য পদে শাহজাহান সিরাজ মিঠু, মাজেদ রহমান, নন্দ কিশোর আগরওয়ালা, তপন কুমার খাঁ ও ওম প্রকাশ আগরওয়ালা নির্বাচিত হয়েছেন। উল্ল্যেখ যে, জয়পুরহাট প্রেসক্লাবের মোট ২৬ জন ভোটারই ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে সভাপতি পদে এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি সর্বোচ্চ ২১ ভোটের ব্যবধানে বিজয়ী হন। অপরদিকে বর্তমান সভাপতি মোস্তাকিম ফাররোখ ৫ ভোট প্রাপ্ত হন। এছাড়াও সাধারণ সম্পাদক পদে খ.ম আব্দুর রহমান রনি ১৭ ভোট পান এবং তার নিকটতম প্রতিদ্বন্দী বর্তমান সাধারন সম্পাদক রতন কুমার খাঁ ৯ ভোট পান।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দৈনিক ইত্তেফাক ও বাসস প্রতিনিধি শাহাদুল ইসলাম সাজু এবং কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন কালের কন্ঠ ও নিউজ ২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি আলমগীর হোসেন চৌধূরী এবং ডেইলি ইন্ডিপেন্ডেন্ট’র জেলা প্রতিনিধি প্রভাষক নজরুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments