শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে দেড় লাখ পিচ ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

টেকনাফে দেড় লাখ পিচ ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে প্রায় দেড় লাখ পিস ইয়াবাসহ জুলেখা বেগম (২০) নামে এক নারী ইয়াবা কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। সে হ্নীলা ইউনিয়নের লেদা পূর্ব পাড়ার আবুল কাশেমের মেয়ে।
রবিবার ভোর রাতে র্যাব-১৫ এর একটি টিম নিজ বাড়ি থেকে তাকে আটক করতে সক্ষম হয়।
র‌্যাব-১৫, সিপিসি-১ ও টেকনাফ ক্যাম্পের কমান্ডার মির্জা শাহেদ মাহাতাব লে. (এক্স) পিপিএম বিএম বলেন, জুলেখাকে মাদকসহ তার বাবার বাড়ি থেকে আটক করা হয়েছে। মাদক কারবারের সঙ্গে তার ভাইরাও জড়িত। তবে তাদের আটক করা সম্ভব হয়নি। আমরা তাদের নজরদারিতে রেখেছি। তবে মাদক কারবারের সঙ্গে তার স্বামীর সংশ্লিষ্টতা পাওয়া যায়নি।
মির্জা শাহেদ মাহাতাব বলেন, যার বাড়ি থেকে মাদক উদ্ধার করা হয়েছে, অর্থাৎ আবুল কাশেম বর্তমানে পক্ষাঘাতগ্রস্ত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তিনিও মাদক কারবারের সঙ্গে জড়িত নয় বলে আমরা ধারণা করছি। তিনি আরো জানান, বিক্রয়ের উদ্দেশ্যে বসতবাড়িতে ইয়াবা মজুদ রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি টিম লেদা পূর্ব পাড়ার আবুল কাশেমের বাড়িতে অভিযান চালায়। তার বাড়ি তল্লাশি করে সেখানে মজুদকৃত ১ লক্ষ ৪৯ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৭ কোটি ৪৮ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।
আটককৃত নারী ইয়াবা কারবারিকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments