বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে প্রধান শিক্ষিকা তাহেরা খাতুনের বিদায় সংবর্ধনা

ভূঞাপুরে প্রধান শিক্ষিকা তাহেরা খাতুনের বিদায় সংবর্ধনা

আব্দুল লতিফ তালুকদার: দীর্ঘ ২৪ টি বছর একই বিদ্যালয়ে শিক্ষাদান করে কর্মজীবন থেকে অবসরে গেলেন শিক্ষিকা তাহেরা খাতুন। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বাগবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৯৯৪ সাল থেকে ২০১৯ সালে চাকরী জীবনের পরিসমাপ্ত দেন। এর পূর্বে তিনি উপজেলার অন্যান্য বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। তাঁর বর্নাঢ্য এই শিক্ষকতা ও কর্মময় জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন। তাঁর স্মৃতিচারণে উঠে আসে বর্নাঢ্য কর্মময় জীবন। বক্তাগন বলেন, তিনি শুধু একজন প্রধান শিক্ষিকাই ছিলেন না, তিনি একজন রত্নগর্ভা মা, তিনি একজন যোগ্য অভিভাবক, সামাজিক সকল কর্মকান্ডে ছিল তাঁর অবিচল পদচারণা।

সোমবার ২ (ডিসেম্বর) দুপুরে বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসএমসি’র সভাপতি মো. সুজাত আলীর সভাপতিত্বে অতিথি বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. রেজাউল ইসলাম, মো. সাইফুল ইসলাম, মো. মাহবুবুর রহমান চৌধুরী বাগবাড়ি উচ্চ, উপজেলা পল্লী উন্নয়ন সঞ্চয় ব্যাংক অফিসার মো. সজীব সরকার, বাগবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহুরুল ইসলাম, ভূঞাপুর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো.আব্দুর রহমান, গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল লতিফ তালুকদার প্রমুখ। শেষে বিদায়ী প্রধান শিক্ষিকাকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments