বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাএমপি শিউলীর বিরুদ্ধে শ্বশুরবাড়ির সম্পদ আত্মসাতের অভিযোগ

এমপি শিউলীর বিরুদ্ধে শ্বশুরবাড়ির সম্পদ আত্মসাতের অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ায় সংরক্ষিত মহিলা আসনের সাংসদ শিউলীর বিরুদ্ধে শ্বশুরবাড়ির সম্পদ আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন প্রবাসী ননদ রুবি ইয়াছমিন।
মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে অস্ট্রেলিয়া থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ অভিযোগ করেন।
এ সময় রুবি ইয়াছমিন অভিযোগ করে বলেন, তাঁর ভাই ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি প্রয়াত ইকবাল আজাদের স্ত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে পারিবারিক বিভিন্ন সম্পদ পৈতৃক ওয়ারিশদের বঞ্চিত করে আত্মসাতের পাঁয়তারা করছেন। এর প্রতিবাদ করায় তাঁর ভাবি শিউলি আজাদ বিভিন্নভাবে ক্ষমতার অপব্যবহার করে তাঁদের পরিবারকে হয়রানি ও নানাভাবে হুমকি দিচ্ছেন। এ ছাড়া গোটা এলাকার মানুষ তাঁর কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়ে উঠেছে। মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের সঙ্গে তাঁর চলাফেরার বিষয়টি ওপেন সিক্রেট বলেও অভিযোগ করেন রুবি ইয়াছমিন। তাঁরা এ ঘটনার প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রী বরাবর একটি লিখিত অভিযোগও পাঠিয়েছেন বলে জানান।
এ বিষয়ে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য শিউলি আজাদের সঙ্গে মোবাইল ফোনে যোগযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments