শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবঙ্গবন্ধু সেতু এলাকায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারে ৩ জন নিহত, আহত ৫

বঙ্গবন্ধু সেতু এলাকায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারে ৩ জন নিহত, আহত ৫

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে বঙ্গবন্ধুসেতু টোল প্লাজার কাছে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় একই পরিবারে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।
দূর্ঘটনায় আহত হাজী সেলিম জানান, সকালে সিরাজগঞ্জ থেকে আমি, আমার স্ত্রী, সন্তান, শুশুর,, শাশুরীসহ পরিবারের ৮ জন মাইক্রোবাস যোগো টাঙ্গাইলে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলাম, সেতু পার হয়ে টোল প্লাজার পরে ওভারটেক করতে গিয়ে একটি কাভার্ড ভ্যানের পিছনে লাগিয়ে দেয়। পরে আমি জ্ঞান হারিয়ে ফেলি। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয় আহত হয় আরো ৫ জন।

‌নিহতরা হলেন, হাজী আব্দুল ক‌রিম সরকার (৬০), পিতা মৃত হাজী কামাল উ‌দ্দিন সরকার, মাতোয়ারা সরকার (৫০), স্বামী আব্দুল ক‌রিম সরকার, কা‌নিজ ফাতেমা (৩০) সিরাজগঞ্জ সদর থানার সাহেদ নগর বেপারীপাড়া; স্বামী হাজী সে‌লিম।
আহতরা হলেন, হাজী সে‌লিম, পুত্র সা‌মি (আড়াই বছর), ইমদাদুল হক, রুনা (২৭), মেঘলা (১৭) নিহত ও আহতদেরকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানায় নিয়ে আসে, পরে
আহতদেরকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো.আয়ুবুর রহমান বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের আত্মীদের নিকট মরদেহ হস্তান্তর করা হবে। এ দূর্ঘটনায় মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে। দূর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও কাভার্ট ভ্যান থানার আনা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments