শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাফের চলন্ত বাসে চবি শিক্ষার্থীকে যৌন হয়রানি

ফের চলন্ত বাসে চবি শিক্ষার্থীকে যৌন হয়রানি

বাংলাদেশ প্রতিবেদক: ফের চলন্ত বাসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী যৌন হয়রানির শিকার হয়েছেন। পরে বাসের অন্য যাত্রীরা ওই যাত্রীকে ধরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির কাছে হস্তান্তর করে।
আজ রোববার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ১নং গেইটে নগরীর মুরাদপুর থেকে বিশ্ববিদ্যালয় গামী ৩নং বাসে এই ঘটনা ঘটে।
অভিযুক্ত যাত্রীর নাম মো. মানিক মিয়া (৩২)। তার বাড়ী হাটহাজারী উপজেলার মন্দাকিনি এলাকায় বলে জানা যায়।
ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমি ৩নং তরী বাসে করে মুরাদপুর থেকে বিশ্ববিদ্যালয়ে আসছিলাম। পিছনে বসা ওই যাত্রী ১০ থেকে ১৫ মিনিট ধরে বারবার আমার গায়ে হাত দেয়। প্রথমে আমি ভেবে ছিলাম হয়ত অনিচ্ছাকৃতভাবে এমনটা হচ্ছে। পরে দেখি অনবরত এভাবে করেই যাচ্ছেন। পরবর্তীতে আমি প্রতিবাদ করলে বাসের অন্যান্য শিক্ষার্থীরা পুলিশ বক্সে নিয়ে আসে। আজ সকাল ১১টা থেকে আমার পরীক্ষা। পরীক্ষা শেষে মামলার বিষয়ে সিদ্ধান্ত নিব।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর এস. এম. মনিরুল হাসান বলেন, এসব বিষয়ে কোন ধরনের ছাড় হবে না। ঘটনার খবর পেয়ে আমরা জিরো পয়েন্ট পুলিশ বক্সে (ওয়াচ টাওয়ার) আসি। ভুক্তভোগীর পরীক্ষা থাকায় সে সিদ্ধান্ত পরে জানাবে বলছে। অভিযুক্তকে হাটহাজারী থানায় পাঠিয়ে দিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments