বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে দূর্ধর্ষ ডাকাতি

কালিহাতীতে দূর্ধর্ষ ডাকাতি

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে ৪ টি কাপড়েরর দোকানে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।এতে প্রায় ৭০ লক্ষ টাকার মালামাল লুট হয়েছে। গতশনিবার রাতদেড় ঘটিকার সময় উপজেলার আউলিবাদ বাজারে ঘটনাটি ঘটেছে। ক্ষতিগ্রস্থ দোকান গুলো হলো- মীম শাড়ি ঘর,লাব্বি ফ্যাশন,মহুয়া বস্ত্রালয় ও মিশাল গার্মেন্টস।পাহাড়াদার সমশের জানায়,প্রতিদিনের মতো শনিবার রাতে ৪ জন পাহাড়াদার আউলিবাদ বাজারে পাহাড়া দিচ্ছিলেন।হঠাৎ করিমুননেছা উচ্চ বিদ্যালয় সংলগ্ন জোয়াইড় ব্রীজের নিকট ৬-৭ জন লোক দেখতে পায়।নাগবাড়ী মেলার লোকভেবে এগিয়ে গেলে তাকে আত্রুমন করে।তারা কোন কিছু না বলেই দেশীয় অস্ত্র ঠেকিয়ে মুখে কস্টটেপ মেরে হাত পা বেধে ফেলে।একই কায়দায় অন্য পাহাড়াদার বাকী,মেনুস ও লেলসনকেই বেধে রাখে।পরে তাদের সবাইকে মাংস হাটি ফেলে রেখে মুখোশ পড়া ১৫-২০ জনের একটি দল কাপড়ের দোকানের দিকে এগিয়ে যায় এবং বলে তোড়া যদি নড়াচড়া করিস জানে মেরে ফেলব বলে হুমকি দেয়।মুখবেধে রাখায় পাহাড়াদারা কাউকে ডাকাডাকি করতে পারেনি।সমশেরের হাতের বাধন কিছুটা খুলে যাওয়ায় বাজারের পাশে মসজিদে গিয়ে মাইকে ডাকাডাকি শুরু করে।তার ডাকে লোকজন এগিয়ে আসার আগেই ডাকাতদল ডাকাতি করে পালিয়ে যায় ।পরে লোকজন বাজারে এগিয়ে এসে দেখে মীম শাড়ি ঘর,লাব্বি ফ্যাশন,মহুয়া বস্ত্রালয় ও মিশাল গার্মেন্টসের দোকানে তালা ভাঙ্গা দেখতে পায় ,ভিতরে গিয়ে দেখতে পায় দোকান গুলোর মালামাট লুট হয়েছে।ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানায়,তাদের দোকানগুলো হতে ৭০ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে।ঘটনার সুষ্ঠু তদন্ত করে ডাকাতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতা এনে শাস্তির দাবী জানান।

এ ব্যাপারে বাজার সমিতির সভাপতি লাল মিয়া ও সাধারন সম্পাদক শেখ শাজাহান বলেন,কে বা কারা রাতের আধাঁরে ঘটনাটি ঘটিছে জানিনা,তবে প্রশাসনের মাধ্যমে তাদেরকে ধরে সর্ব্বোচ্চ শাস্তি ও মালামাল উদ্ধার করার দাবী জানাচ্ছি। এ ব্যাপারে কালিহাতী থানার ওসি হাসান আল-মামুন বলেন,ঘটনাস্থল পরির্দশন করেছি এবং ডাকাতির মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments