রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ওসি ও চেয়ারম্যানের কান্ড! ভিক্ষুকের জমি আত্মসাত

রংপুরে ওসি ও চেয়ারম্যানের কান্ড! ভিক্ষুকের জমি আত্মসাত

জয়নাল আবেদীন: রংপুরে এবার খোদ ওসি এবং ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভিক্ষুকের সম্পত্তি আত্মসাতের অভিযোগ উঠেছে । এই ঘটনার সাথে জড়িত রংপুর সদর থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম ও হরিদেবপুর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেনের বিচারের দাবিতে রবিবার বিকেলে রংপুর নগরীতে বিক্ষোভ-সমাবেশ ও ডিআইজির কাছে স্মারকলিপি দিয়েছে রংপুর সদর উপজেলার মমিনপুর বাসী। এর আগে রংপুর প্রেসক্লাব চত্তর থেকে তারা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাচারীবাজার এলাকায় সমাবেশ করে।

সমাজকর্মী স্বপন মিয়ার সভাপতিত্ব সমাবেশে বক্তব্য রাখেন ভিক্ষুক নুরজাহান বেগম,আব্দুল মজিদ ,আলতাব হোসেন,নজরুল ইসলাম ,আজাদ মিয়া। স্মারকলিপিতে বলা হয়েছে, রংপুর সদর উপজেলার মমিনপুর এলাকার ভিক্ষুক নুরজাহান ও তার অংশীদারদের ২ একর ৪৮ শতক জমি রংপুর সদর থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম ও হরিদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান ভুয়া দলিল দিয়ে তারা নিজেদের নামে লিখে নিয়েছেন। ভুয়া কাগজপত্র তৈরী করে নিজ নামে বায়না দলিল করে নিয়েছেন চেয়ারম্যান ইকবাল হোসেন ও সদর থানার ওসি সাজেদুল ইসলাম। ওসির মদদে ও সহযোগীতায় এই জমি আত্মসাত করা হয়েছে। এদিকে ওসি তার ক্ষমতার অপব্যবহার করে অসহায় এই পরিবারের লোকজনকে, মিথ্যা মামলার হুমকি নিয়ে আতংকের মধ্যে রেখেছে। স্মারকলিপিতে জমি উদ্ধারে প্রশাসনের পদক্ষেপসহ ওসি ও চেয়ারম্যানের অপসারণ দাবী করেছে তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments