বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে শাহ আলমকে সভাপতি ও পনিরকে সম্পাদক করে জেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

ঝালকাঠিতে শাহ আলমকে সভাপতি ও পনিরকে সম্পাদক করে জেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

রেজাউল ইসলাম পলাশ: বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন সামনে রেখে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন উপজেলা থেকে মিছিল নিয়ে সম্মেলনে যোগ দিয়েছেন নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে শহরের শিশুপার্কের মুক্ত মঞ্চে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। প্রধান অতিথি বক্তব্যে আমির হোসেন আমু বলেন, যারা নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে নৌকার বিরোধীতা করেছে তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে দল এবং প্রধামন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। জেলা আওয়ামী লীগের আয়োজিত সম্মেলনের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম। জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় আ’লীগের সদস্য গোলাম রব্বানী চিনু ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির বক্তব্য রাখেন। সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সরদার মো. শাহ আলমকে পুনরায় সভাপতি ও অ্যাড. খান সাইফুল্লাহ পনিরকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সহ সভাপতি করা হয়েছে ঝালকাঠি-১ আসনের সাংসদ বিএইচ হারুন ও সঞ্জীব কুমার বিশ্বাস এবং রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামানকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক করা হয়েছে। এদিকে সম্মেলন ঘিরে শহরের প্রধান প্রধান সড়ক ও গুরুত্বপূর্ণ মোড়ে নির্মাণ করা হয়েছে বেশ কয়েকটি তোরণ। সাঁটানো হয়েছে বিভিন্ন স্থানে বিলবোর্ড, ব্যানার-ফেস্টুন আর পোস্টার। দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১৬ সালের ৬ জানুয়ারি। ওই সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সরদার মো শাহ আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির নির্বাচিত হয়েছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments