বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপ্রতিপক্ষকে ফাঁসাতে মৃত্যুর পর বৃদ্ধার গলা কাটল স্বজনরা

প্রতিপক্ষকে ফাঁসাতে মৃত্যুর পর বৃদ্ধার গলা কাটল স্বজনরা

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর আলীপুরা গ্রামে টেঁটাযুদ্ধকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ফাঁসাতে শহরবানু নামে মৃত এক বৃদ্ধার গলা কেটে ফেলার তথ্য পাওয়া গেছে। গ্রাম্য মোড়ল ও স্বজনরা মিলে এ ঘটনা ঘটিয়েছেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার ও স্বজনসহ চারজনকে আটক করেছে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মৃত বৃদ্ধার গলাকাটার কথা স্বীকার করেছেন। তবে তাদের নাম তাৎক্ষণিকভাবে জানাতে চায়নি পুলিশ। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
শহরবানু আলীপুরা মধ্যপাড়ার সরকার বাড়ির সারোয়ারদীর স্ত্রী। পুলিশ বলছে, টেঁটাযুদ্ধকে কেন্দ্র করে আলীপুরায় দুটি পক্ষ রয়েছে।
পুলিশ সূত্র জানায়, সদর উপজেলার চরাঞ্চল আলীপুরা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান মনা ও কামাল মেম্বারের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এর জেরে ১২ দিন পূর্বে দুপক্ষের মধ্যে টেঁটাযুদ্ধ ও সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে। এ ছাড়া বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়।
ঘটনার পর থেকেই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান মনা গ্রামছাড়া রয়েছেন। পরে পুলিশ আলীপুরা গ্রামের বিভিন্ন বাড়িতে অভিযান চালিয়ে ৫ শতাধিক টেঁটা জব্দ ও ১৩ জনকে আটক করে। শহরবানু (৭০) শাজাহান মনার সমর্থক।
এরই মধ্যে সংঘর্ষের ঘটনা তদন্তে শুক্রবার বিকালে আলীপুরা গ্রামে যায় পুলিশ। ওই সময় পুলিশ শহরবানুর সঙ্গে কথা বলে। পুলিশ চলে আসার পর সন্ধ্যার দিকে হৃদরোগে আক্রান্ত হন ওই বৃদ্ধা। পল্লীচিকিৎসক নজরুলের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন। এরপর স্বজন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান মনার লোকজন শহরবানুকে গলাকাটা অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।
খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহাম্মেদ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতাউর রহমানসহ পুলিশের একটি দল হাসপাতালে যায়। সেখান থেকে চারজনকে গ্রেপ্তার করে।
অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহাম্মেদ বলেন, মৃত্যুর পর শহরবানুর গলাকাটা হয়েছে। বিষয়টি গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। হাসপাতালে আনার পথে তাদের গ্রামের দুই ব্যক্তি এসে এ ঘটনা ঘটায়। তা ছাড়া পুলিশ গ্রামের পল্লীচিকিৎসক কাজীমুদ্দিন ও নজরুল ডাক্তারের সঙ্গে কথা বলেছে। তারা পুলিশকে জানিয়েছেন, মৃত্যুর পর শহরবানুর শরীরে আঘাতের চিহ্ন ছিল না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments