শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপরকীয়া প্রেমের অভিযোগে প্রেমিক-প্রেমিকা শ্রীঘরে

পরকীয়া প্রেমের অভিযোগে প্রেমিক-প্রেমিকা শ্রীঘরে

হুমায়ুন কবির: নেত্রকোনার মদনে পরকীয় প্রেমের অভিযোগে প্রেমিক -প্রেমিকাকে শ্রীঘরে প্রেরণ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমবার (২৩ডিসেম্বর)রাতে প্রেমিকার বসত ঘরে যৌন মিলনের সময় উপজেলার আখাশ্রী গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার তাদের নামে যৌন উপদ্রব আইনে মদন থানায় একটি মামলা হয়েছে। মামলার পর ২জনকেই নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, আখাশ্রী গ্রামে খায়রুলের স্ত্রী ১ সন্তানের জননীর পাপিয়া আক্তারের সাথে একই গ্রামের শাহজাহান মুন্সীর ছেলে ৩ সন্তানের জনক আব্দুল্লাহ (২৮) এর সাথে দীর্ঘদিন যাবৎ পরকীয়া প্রেম চলছিল। এরই সুবাধে সোমবার রাতে খায়রুলের অনুপস্থিতিতে তার ঘরে প্রবেশ করে স্ত্রীর সাথে যৌন মিলনে লিপ্ত হয়। এ সময় স্বামী খায়রুল বাড়িতে ফিরে এসে তার ঘরে প্রবেশ করে আব্দুল্লাহকে তার স্ত্রীর সঙ্গে দেখতে পেয়ে চিৎকার শুরু করলে আশে পাশের লোকজন ছুটে এসে ঘরের দরজা বন্ধ করে থানায় খবর দেয়। পুলিশ ওই রাতেই দুজনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে এস আই মোশাররফ হোসেন বাদী হয়ে পরকীয় প্রেমিক প্রেমিকার বিরুদ্ধে থানার একটি যৌন উপদ্রব আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ এই মামলার জেরে মঙ্গলবার তাদেরকে কোর্টে সোপর্দ করে।
ওসি মোঃ রমিজুল হক জানান, আখাশ্রী গ্রামে পরকীয়া প্রেমের খবর পেয়ে দুজনকে আটক করে থানায় নিয়ে আসে। উভয়ের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় একটি যৌন উপদ্রব আইন ২৯০ ধারা একটি মামলা দায়ের হয়েছে এবং তাদেরকে মঙ্গলবার নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments