বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় জয় বাংলা স্লোগান দিয়ে আ.লীগ নেতার অফিস ভাঙল যুবলীগ

কেন্দুয়ায় জয় বাংলা স্লোগান দিয়ে আ.লীগ নেতার অফিস ভাঙল যুবলীগ

হুমায়ুন কবির: জয় বাংলা জয় বঙ্গবন্ধু এই স্লোগান দিয়ে এক আ.লীগ নেতার অফিস ভাংচুর করেছে যুবলীগ,আ.লীগ,ছাত্রলীগ নেতাকর্মীরা।

ঘটনাটি ঘটেছে নেত্রকোণা জেলার কেন্দুয়া পৌর শহরের উপজেলা পরিষদ সড়কের পাশে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১ জানুয়ারী) রাতে যুবলীগ,আ.লীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা করে সাবেক আ.লীগ কার্যালয় এবং বর্তমান আ.লীগ নেতার ব্যাক্তিগত অফিস ভাংচুর করে পালিয়ে যায়।

এসময় ওই অফিসে আ.লীগ নেতা বা তার কোন লোকজন ছিল না। অফিসটি তালাবদ্ধ ছিল।

জানা যায়, ওই আ.লীগ নেতার নাম হুমায়ুন কবির চৌধুরী। তার বাড়ি উপজেলার পাইকুড়া ইউনিয়নে। তিনি কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আ.লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক। বর্তমানে তিনি উপজেলার পাইকুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

এ বিষয়ে ওই আ.লীগ নেতার বড় ভাই কেন্দুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল জানান, কেন্দুয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক মুস্তাফিজউর রহমান বিপুলের নেতৃত্বে যুবলীগ,আ.লীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে,আমার ছোট ভাইয়ের অফিসের আসবাবপত্র ভাংচুর করে টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়।

কেন অফিস ভাংচুর করা হয়েছে এ বিষয়ে জানতে চাইলে আ.লীগ নেতা হুমায়ুন কবির চৌধুরী জানান, এর কোন সঠিক কারণ আমি জানিনা। আমার সাথে কেন্দুয়ায় কারও কোন রাজনৈতিক বা পারিবারিক শত্রুতা নেই।

তিনি আরও জানান, আমি বুধবার সন্ধায় কেন্দুয়া পৌর শহরের বাইরে আমার এলাকায় ছিলাম।

হঠাৎ আমাকে একাধিক ব্যাক্তি ফোনে জানান আমার অফিস ভাংচুর করেছে উপজেলা যুবলীগের আহ্বায়ক মুস্তাফিজউর রহমান বিপুলের নেতৃত্বে যুবলীগ,আ.লীগ, ছাত্রলীগ ।

খবর পেয়ে এসে দেখি আমার অফিসের সকল প্রকার আসবাবপত্র ভাংচুর। সেই সাথে বুধবার এন আর বি সি ব্যাংক কেন্দুয়া শাখা হতে ৪ লাখ টাকা উত্তোলন করে আমার অফিসে ড্রয়ারে রেখেছিলাম।

যেহেতু অামি ঠিকাদারি কাজ করি তাই আমার একাধিক সাইটে কাজ চলিতেছে ।

তাই ব্যাংক থেকে টাকা তুলে রেখেছিলাম লেবারদেরকে বিল দেওয়ার জন্য। সেই টাকাগুলিও নিয়ে গেছে তারা।

এ বিষয়ে উপজেলা যুবলীগ আহ্বায়ক মুস্তাফিজউর রহমান বিপুল জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা।

বুধবার (১জানুয়ারী) রাতে আমার নেতৃত্বে কোন মিছিল নিয়ে আ.লীগ নেতা হুমায়ুন চৌধুরীর অফিস ভাংচুর করিনি।

তবে আমি যেটুকু জানি হুমায়ুন চৌধুরীর লোকজন পাইকুড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক ফজলু মিয়াকে মারধর এবং তার মোটরসাইকেল ভাংচুর করে।

তারই জের হিসাবে হয়তো তার এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে ওই নেতার অফিস ভাংচুর করে থাকতে পারে।
যুবলীগ নেতা অারো জানান,বেশ কিছুদিন আগে পাইকুড়া ইউপির ১ নং ওয়ার্ড আ.লীগ সভাপতি আব্দুল গণির দুটি পা ভেঙ্গে দিয়েছিল হুমায়ুন চৌধুরীর লোকজন।
এর জের হিসাবে হয়তো এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে ওই নেতার অফিস ভাংচুর করে থাকতে পারে।

টাকা নেওয়ার বিষয়ে যুবলীগ নেতা বলেন অামি তো কোন মিছিল নিয়ে ওই আ.লীগ নেতা হুমায়ুন চৌধুরীর অফিসে যাইনি টাকা পয়সা কে বা কারা নিয়েছে তা অামি বলতে পাচ্ছিনা।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি (তদন্ত) হাবিবুল্লাহ জানান,এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ করা হলে আমরা অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করে দেখবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments