বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাআলকাতরার দোকানে টিসিবির ৩০০ বস্তা পেঁয়াজ

আলকাতরার দোকানে টিসিবির ৩০০ বস্তা পেঁয়াজ

বাংলাদেশ প্রতিবেদক: ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) আমদানি করা সাত হাজার ৫০০ কেজি পেঁয়াজ হবিগঞ্জ শহরে একটি আলকাতরার দোকান থেকে জব্দ করা হয়েছে। শুক্রবার বিকেলে চৌধুরী বাজারে এসব পেঁয়াজ নিলামে বিক্রি করা হয়।

জানা গেছে, শহরের চৌধুরী বাজার এলাকার ঝুমুর রায় টিসিবির ডিলার। তিনি তার কাকাত ভাই জনি রায়ের মালিকানাধীন সততা এন্টারপ্রাইজ নামক আলকাতরার দোকানে পেঁয়াজ মজুত রেখে গোপনে বেশি মূল্যে বিক্রি করছিলেন। খবর পেয়ে বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালত ৩০০ বস্তা পেঁয়াজ জব্দ করে।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ জানান, টিসিবির পেঁয়াজ অবৈধভাবে বিক্রির অপরাধে সততা স্টোর সিলগালা এবং ৩০০ বস্তায় প্রায় সাড়ে সাত হাজার কেজি পেঁয়াজ ও ৯০ টিন আলকাতরা জব্দ করা হয়েছে। তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত টিসিবির পেঁয়াজ মিশর এবং চায়না থেকে আমদানি করা বলেও জানিয়েছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments