বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন

বেলকুচিতে ন্যায় বিচার দাবীতে সংবাদ সম্মেলন

এম এ মুছা: সিরাজগঞ্জ বেলকুচিতে ন্যায় বিচার চেয়ে আব্দুর রহমান নামের এক ব্যাক্তি সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার বিকালে বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের খামার উল্লাপাড়া গ্রামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ভুক্তভোগী খামারউল্লা পাড়া গ্রামের জহুরুল ফকিরের ছেলে আব্দুর রহমান। তিনি জানান, গত ২৯ ডিসেম্বর একই গ্রামের লিটন নামের ব্যক্তির নিকট থেকে জমি ক্রয় করেন। ক্রয় করে বেলকুচি সাব রেজিস্ট্রারে কার্যালয়ে থেকে আসার পথে খামার উল্লাপাড়া চারমাথা নামক স্থানে পৌছালে তার কাছে থাকা ২ লক্ষ ৯ হাজার ৫ শত টাকা জমি দাতা লিটনের চাচা আল-আমিন, তার চাচাতো ভাই মারুফ ও সুজনসহ অজ্ঞাত ১০-১৫ জন ব্যক্তি মারধর করে তার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করলে থানা কর্তৃপক্ষের কোন সহযোগীতা পাননি বলে অভিযোগ করেন তিনি। এ ব্যাপারে তিনি উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সন্মেলনে দায়িত্বরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও মানবাধিকার কর্মীবৃন্দসহ এলাকার ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments