শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাফুলবাড়ীতে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত

ফুলবাড়ীতে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত

মোস্তাক আহম্মদ: ‘প্রতিবন্ধিতা ও বৈষম্যহীন স্বদেশ কুষ্ঠ মুক্ত হোক, আমাদের বাংলাদেশ’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে ররিবার বিশ্ব কুষ্ঠ দিবস পালন করা হয়েছে। সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য বিভাগ ও ফুলবাড়ী প্রতিবন্ধি উন্নয়ন সংস্থার যৌথ উদ্যোগে এবং দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ- এর সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা পৌরশহরে বের করা হয়।

শোভাযাত্রা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে ফুলবাড়ী প্রতিবন্ধি উন্নয়ন সংস্থার সভাপতি নরেন মার্ডির সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মোছা. লাইজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী ডেন্টাল সার্জন ডা. মো. সাজেদুর রহমান, মেডিকেল অফিসার ডা. অপর্ণা চক্রবর্তী, মেডিকেল অফিসার ডা. নাদিয়া নাহার, মেডিকেল অফিসার ডা. সাফিকুন্নাহার, দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ- এর সিডিএফ মো. সাজেদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএনসিও আব্দুল্লাহ আল আরিফ প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments