মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাপিরোজপুরে বঁটি দিয়ে কুপিয়ে মাকে হত্যা করল মেয়ে

পিরোজপুরে বঁটি দিয়ে কুপিয়ে মাকে হত্যা করল মেয়ে

সদরুল আইন: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বঁটি দিয়ে কুপিয়ে মা ফিরোজা নাসরিনকে (৫৬)কে ‌‘হত্যা করেছে’ মেয়ে তামান্না জেবীন রুমানা (২৮)।

আজ সকাল সাড়ে ১০টার দিকে পৌরশহরে উত্তর কলেজপাড়া এলাকায় নিজ বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনা মেয়ে তামান্না জেবীন রুমানাকে (২৮) আটক করেছে পুলিশ।

নিহত ফিরোজা নাসরিন সাবেক অগ্রণী ব্যাংক শাখা ব্যবস্থাপক ও মৃত হেমায়েত উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফিরোজা নাসরিন তার দুই সন্তান ছেলে রিয়াজ ও মেয়ে তামান্না জেবীন রুমানাকে নিয়ে পৌর শহরের (৬নং ওয়ার্ড) উত্তর কলেজপাড়ায় নিজ বাসায় বসবাস করছিলেন।

গত কয়েক দিন ধরে তামান্না মানসিক ভারসাম্যহীন আচরণ করছিলেন। বুধবার সকালে মা ও বোনকে বাসায় রেখে ছেলে রিয়াজ বোনের জন্য চিকিৎসক আনতে যান।

এ সময় বোন তামান্না জেবীন রুমানা ঘরের মধ্যে মা ফিরোজা নাসরিনকে রান্নাঘরের বঁটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

পরে ছেলে রিয়াজ বাসায় ফিরে দরজায় নক করেন। এ সময় দরজা না খুললে স্থানীয়দের নিয়ে বাসার দরজা ভেঙে ঘরে ঢুকে রান্নাঘরে ক্ষতবিক্ষত রক্তাক্ত মায়ের মরদেহ দেখতে পেয়ে থানা-পুলিশকে খবর দেন।

ঘাতক মেয়ে তামান্নাকে আটক করা হয়েছে উল্লেখ করে মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, মানসিক ভারসাম্যহীন মেয়ে তার মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments