শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলাচকরিয়ায় গৃহবধূকে গলাকেটে হত্যা, ঘটনায় জড়িত দুই নারী আটক

চকরিয়ায় গৃহবধূকে গলাকেটে হত্যা, ঘটনায় জড়িত দুই নারী আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের চকরিয়ায় শাহিদা বেগম (৬০) বছরের এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ হত্যাকান্ডের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই নারীকে আটক করেছে।
৫ জানুয়ারি (বুধবার) সকালের দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের সওদাগর ঘোনা ছারাবটতলী নামক এলাকা থেকে নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ শাহিদা বেগম ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সওদাগর ঘোনা এলাকার নুর আহমদের স্ত্রী।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান জানান, চিরিংগা ইউনিয়নের সওদাগরঘোনা এলাকার ছারাবটতলী এলাকা থেকে শাহিদা বেগম নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে নিহতের প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীকে প্রথমে গলা টিপে হত্যা করা হয়। পরে ছুরি দিয়ে তার গলা কাটা হয়। নিহতের গলায় তিনটি আঙ্গুলের চিহৃ ও ছুরির আঘাত রয়েছে। এ হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার রওশন আরা ও তার মেয়ে মিনাকে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments