মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাচা বাগানে বেড়াতে নিয়ে কিশোরীকে গণধর্ষণ : আটক ২

চা বাগানে বেড়াতে নিয়ে কিশোরীকে গণধর্ষণ : আটক ২

বাংলাদেশ প্রতিবেদক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। আহত অবস্থায় তাকে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে।

পুলিশ ও স্বজনরা জানিয়েছেন, কিশোরীর বাসা শ্রীমঙ্গল উপজেলা শহরের ক্যাথলিক মিশন এলাকায়। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় একই এলাকার আবুইদ্দা মিয়ার ছেলে ইয়াকুব মিয়াসহ চারজন মিলে মেয়েটিকে বধ্যভূতিতে বেড়াতে নিয়ে যায়।

কিছু সময় বেড়ানোর পর একপর্যায়ে তাকে পাশের চা-বাগান এলাকার নির্জন স্থানে নিয়ে ইয়াকুবসহ আরও দু’জন ধর্ষণ করে। পরিবারের লোকজন অনেক খোঁজাখোঁজির পর রাতে ইয়াকুবের বাসায় অসুস্থ অবস্থায় মেয়েটিকে উদ্বার করে শ্রীমঙ্গল থানায় নিয়ে আসে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটিকে চিকিৎসার জন্য মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ কৈলাশ ও জহর লাল নামের ২ জন ধর্ষককে আটক করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments