শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় মাংস আনতে গিয়ে প্রাণ হারালেন নতুন জামাই

চান্দিনায় মাংস আনতে গিয়ে প্রাণ হারালেন নতুন জামাই

ওসমান গনি: গত ১৪ ফেব্রুয়ারী ছিল বিশ্ব ভালোবাসা দিবস। এই ভালোবাসা দিবস কে স্মরণ রাখতে গিয়ে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামের মনু মিয়ার ছেলে এমরান হোসেন বিয়ে করেন তার ভালোবাসার প্রিয়তমা শিউলী কে। শিউলীর সাথে ছিল তার ভালোবাসার সম্পর্ক। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) মহা ধুমধামে বিয়ের কাজ সম্পন্ন হয় তাদের। পরের দিন শনিবার ছিল তাদের বৌভাত অনুষ্ঠান। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও বন্ধু-বান্ধবদের অংশগ্রহণে দুপুরে চলছিল প্রীতিভোজ। হঠাৎ বাবুর্চি জানায় গরুর মাংসের স্বল্পতার কথা।

এমরান গরুর মাংসের যোগান দিতে মোটরসাইকেল নিয়ে ছুটে যান পার্শ্ববর্তী মহিচাইল বাজারে। মহিচাইল বাজারে মাংস না পেয়ে অবশেষে চান্দিনা বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন এমরান।

মোটরসাইকেলটি চান্দিনা-বদরপুর সড়কের বাড়েরা নামক এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতেই রক্তাক্ত হয়ে মাটিতে লুটে পরে এমরান। স্থানীয়রা তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এমরান পেশায় সিএনজি অটোরিকশা চালক। পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে সকলের ছোট এমরান।

এমরানের বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলী নামে এক মেয়েকে ভালোবাসে আমার ভাই এমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসার দিবসেই (শুক্রবার) তাদের বিয়ে দেই। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা আমাদের জানা ছিল না।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারকে বলেছি অভিযোগ দিতে। ঘাতক ট্রাকটি আটক আছে। চালক পলাতক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments