শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঘাটাইলে ধর্ষণ মামলার আসামী'র আত্মহত্যা!

ঘাটাইলে ধর্ষণ মামলার আসামী’র আত্মহত্যা!

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ঘাটাইলে ধর্ষণ মামলার আসামি রহিজ উদ্দিন (৪৫) আত্মহত্যা করেছেন। ধারণা করা হচ্ছে, অপরাধবোধ থেকে মুক্ত হতেই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

আজ রোববার সকালে উপজেলার জাঙ্গালিয়া গ্রামে নিজ বাড়ির পাশে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

জানা গেছে, গত ৯ ফেব্রুয়ারি (রবিবার) চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠে রহিজের বিরুদ্ধে। এ ঘটনার পর দিন ওই ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় রহিজকে একমাত্র আসামী করে একটি মামলা দায়ের করেন। তবে, এর আগেই রহিজ বাড়ি থেকে পালিয়ে যায়। পরে আজ সকালে গ্রামের লোকজন রহিজকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার বাড়ির পাশে দেখতে পায়। পরে পুলিশ এসে রহিজের লাশ উদ্ধার করে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৯ ফেব্রুয়ারি দুপুরে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বাড়ির পাশের কুদ্দুছ মণ্ডলের আকাশমণি বাগানে শুকনো পাতা সংগ্রহ করতে যায়। এ সময় রহিজ তাকে পেছন থেকে গামছা দিয়ে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, রহিজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments