বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু

রাজধানীতে ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীতে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) আশকোনা ও খিলক্ষেতে এসব দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে খিলক্ষেত এলাকায় নিহত ব্যক্তির নাম মদনমোহন সূত্রধর (২৫)। তবে আশকোনা এলাকায় ট্রেনে কাটা পড়ে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২২ বছর।

ঢাকা বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন জানান, আশকোনায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত যুবকের পরিচয় না পাওয়া গেলেও খিলক্ষেত রেলগেট এলাকায় নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। মদনমোহনের বাড়ি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলায়। তিনি বর্তমানে খিলক্ষেত এলাকায় থেকে স্যানেটারি মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

ওই অজ্ঞাত যুবকের মৃতদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে মদনমোহনের মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি জানান, রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় অসতর্কতার কারণে ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments