শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে কিশোরীকে ধর্ষন ও টাকা ছিনতাই, ২ কিশোর গ্রেপ্তার

লক্ষ্মীপুরে কিশোরীকে ধর্ষন ও টাকা ছিনতাই, ২ কিশোর গ্রেপ্তার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে রামগতিতে কিশোরীকে ধর্ষন ও টাকা ছিনতাইয়ের ঘটনায় জাবেদ হোসেন (২৫) ও ইয়াছিন (২২) নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে কোডেক কলোনী এলাকায় এঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে দুপুুুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার রাতে নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে রামগতি থানায় ওই বখাটেকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে কিশোরীকে কোডেক কলোনী এলাকায় জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষন করে বখাটে জাবেদ ও ইয়াছিন। পরে ওই কিশোরীকে চুরিকাঘাত করে তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় তারা। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওই কিশোরীকে প্রথমে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় নোয়াখালী জেনারেল হাসপাতাল এবং বর্তমানে চট্রগ্রাম মেডিকেল কলেজে ভর্তি রয়েছে ওই কিশোরী।

পরে (১৯ ফেব্রুয়ারী) বুধবার রাতে জাবেদ ও ইয়াছিনকে আসামী করে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

রামগতি থানার ওসি মো. সোলাইমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার রাতে কিশোরীকে ধর্ষনের মামলায় দুই আসামীকে গ্রেপ্তার করে বৃৃহস্পতিবার দুুুুপুরে আদালতের মাধ্যমে কাারাগারে পাঠানো হয়েছে। এছাড়া কিশোরীকে চুরিকাঘাত করেন লুটে নেয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয় বলে দাবী করেন তিনি।।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments