শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপাপিয়াসহ তার পাপের সঙ্গীদের আদালতে তোলা হবে আজ

পাপিয়াসহ তার পাপের সঙ্গীদের আদালতে তোলা হবে আজ

বাংলাদেশ প্রতিবেদক: বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় যুবলীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়াকে আজ সিএমএম আদালতে তোলা হবে। একই সঙ্গে পাপিয়ার স্বামী ও তার অবৈধ আয়ের হিসাবরক্ষক সুমন চৌধুরী, ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবা ও সাব্বির খন্দকারকেও আদালতে তোলা হবে।

আসামিদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা, অর্থপাচার অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। পাপিয়াসহ ৪ আসামির বিরুদ্ধে রিমান্ড আবেদন করবে বিমানবন্দর থানা পুলিশ।

শনিবার দেশ থেকে পালানোর সময় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াসহ ৪ জনকে গ্রেফতার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, বাংলাদেশি ২ লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলঙ্কান মুদ্রা, ১১ হাজার ৯১ মার্কিন ডলার ও সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পরে পাপিয়ার দেয়া তথ্য অনুযায়ী, তার ফার্মগেটের বাসায় অভিযান চালিয়ে র‍্যাব অবৈধ অস্ত্র, মাদক ও দেশি-বিদেশি মুদ্রা উদ্ধার করে। গ্রেফতারের পরপরই তাকে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments