শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোনায় মেছো বাঘের বাচ্চা আটক

নেত্রকোনায় মেছো বাঘের বাচ্চা আটক

হুমায়ুন কবির: নেত্রকোণার পুর্বধলায় স্থানীয় জনতা একটি মেছো বাঘের বাচ্চা আটক করেছে। উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের লাউয়ারী গ্রামের মোঃ হারুন মিয়ার বাড়ির পাশে জঙ্গল থেকে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল মেছো বাঘের বাচ্চাটি জঙ্গল থেকে বাঘটি লোকালয়ে বেরিয়ে আসলে স্থানীয় লোকজন জড়ো হয়ে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর কৌশলে এটিকে আটক করে। খবর পেয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মতিউর রহমান সেখানে পৌঁছে প্রাথমিক চিকিৎসা দেন এবং লোকজনকে বাচ্চাটিকে আঘাত করা থেকে বিরত থাকতে অনুরোধ করেন।

এ ব্যাপারে পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান জানান, লোকজন যেন আতঙ্কিত না হয়ে সেজন্য নিরাপত্তার জন্য সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে ইউএনও উম্মে কুলসুম জানান, বন বিভাগের লোকজনকে অবগত করা হয়েছে তারা ঘটনাস্থল থেকে বাঘের বাচ্চাটি উদ্ধার করে সংরক্ষিত বনে অবমুক্ত করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments