প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেফতার : কাদের

সদরুল আইন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়াকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় রাজধানীর সেতু ভবনে বাংলাদেশ এলিভেটেড এক্সপ্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী নিজেই নির্দেশ দিয়েছেন গ্রেফতার করে পাপিয়াকে শাস্তি দিতে। দলীয় কর্মীদের শাস্তি দেওয়ার সৎ সাহস একমাত্র শেখ হাসিনারই রয়েছে।

সুতরাং অপরাধ করে পার পাবে, এটা ভাবার কোনো কারণ নেই।অপরাধ করলে যে নিজ দলের লোকদেরও শাস্তি দেয়া হয়-শেখ হাসিনা এর উদাহরণ সৃষ্টি করেছেন।

তিনি বলেন, বিএনপিও তো ক্ষমতায় ছিল, তাদের নেতাকর্মীরা কত লুটপাট ও দুর্নীতি করেছে, কিন্তু কোনো অপকর্মের জন্য বিএনপি নেতা-কর্মীদের শাস্তি দিয়েছে, এমন নজির নেই।

এমন সৎ সাহস তাদের নেই, এমন সৎ সাহস একমাত্র প্রধানমন্ত্রী আছে।

Previous articleবেনাপোল বন্দরে আমদানী-রপ্তানি বানিজ্য বন্ধ
Next articleনেত্রকোনায় মেছো বাঘের বাচ্চা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।