টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং বাজার এলাকা থেকে ১১ হাজার ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নবগঠিত র‌্যাব-১৫।
বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-১৫ এক মেইল বার্তায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফের হোয়াইক্যং বাজারের দক্ষিন পাশ সংলগ্ন রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে র‌্যাব-১৫‘র একটি দল উপরোক্ত স্থানে অভিযান পরিচালনা করে পালিয়ে যাওয়ার সময় একব্যক্তিকে আটক করেন। তিনি হলেন, টেকনাফের নোয়াপাড়া ৯ নং ওয়ার্ড এর মৃত মোহাম্মদের ছেলে মো. জাফর আলম (৪০) । এসময় তার একজন সহযোগী আসামী পালিয়ে যায়।
পরবর্তীতে আটককৃত আসামীর হাতে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১১ হাজার ৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৫৯ লক্ষ ৬৫ হাজার টাকা বলে দাবী র‌্যাবের।
র‌্যাবের সহকারি পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত বার্তায় জানান, আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার সকালে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে আটকের চেষ্টা অব্যাহত আছে।

Previous articleযেকোনো সময় আটক হতে পারেন পাপিয়ার কাস্টমাররা! নজরদারিতে বহু মন্ত্রী, এমপি ও আমলা
Next articleগোয়েন্দা নজরদারিতে আরো ১১ পাপিয়া, শীঘ্রই গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।