কক্সবাজারে র‌্যাবের হাতে গাজাসহ আটক ৩

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের রামু একটি বসতবাড়িতে অভিযান চালিয়ে সাড়ে ৫ কেজি গাজাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) ১৫ এর সদস্যরা।
বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এর স্বাক্ষরিত বার্তায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৯ টারদিকে রামু উপজেলা হাসপাতাল পাড়া এলাকার একটি বসতবাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে গাজা বিক্রির সময় তিনজনকে আটক করা হয়েছে।
তারা হলেন, হাসপাতাল পাড়ার মো. আবু তাহেরের ছেলে মো. আবু তালেব (২৩), ঈদগড় বড়বিলের মৃত আবুল কাশেমের ছেলে মো. ফারুক (২৭) এবং কক্সবাজার সদর থানার পূর্ব নাপিতখালীর মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে মোহাম্মদ হোছাইন (২৮)। তাদের কাছ থেকে সাড়ে ৫ কেজি গাজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজন পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে দাবী র‌্যাবের।
আটককৃত আসামী ও উদ্ধারকৃত গাজাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করে র‌্যাব।

Previous articleবিপদে অপু-নাজমা, প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চেয়েও ব্যর্থ
Next articleখালেদা জিয়ার জামিন আবেদন খারিজ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।