মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাবেগমগঞ্জে সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

বেগমগঞ্জে সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-সোনাইমুড়ী সড়কে সিএনজি অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে এক স্কুল শিক্ষিকা ও তার মেয়ে ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ সময় নিহত স্কুল শিক্ষিকার আরেক মেয়েসহ ৩ জন আহত হয়।
নিহতরা হলেন- স্কুল শিক্ষিকা পলি মজুমদার (৪০) ও তার মেয়ে রিশিকা দে নিধি (২)।
আজ বুধবার সকাল ৯টার দিকে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারশীপুর সালামের দোকান নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। এ সময় নিহত স্কুল শিক্ষিকার আরেক মেয়েসহ ৩ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বুধবার সকাল ৯টায় নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারশীপুর সালামের দোকান নামকস্থানে সোনাইমুড়ীগামী একটি সিএনজি অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিক্শা আরোহী পলি মজুমদার (৪০) ও তার মেয়ে রিশিকা দে নিধি (২) নিহত হয়। শিক্ষিকার অপর মেয়ে সেজুতি দে (১১), মানিক (২৭) ও ফাহিমকে (২১) গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।
নিহত পলি মজুমদার মিরআলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। বুধবার সকালে স্কুলে যাওয়ার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বেগমগঞ্জ মডেল থানা পুলিশ সিএনজি অটোরিক্শা এবং পিকআপ ভ্যানটি আটক করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments