চান্দিনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

ওসমান গনি: ৯ মার্চ (সোমবার) ভোরে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মনির হোসেন (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মনির হোসেন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের ছোট কলাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাসার ও রাকিব নামে দুই ব্যক্তিকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। আটক বাসার (২৫) একই ইউনিয়নের বড় কলাগাঁও গ্রামের আব্দুল করিম এর ছেলে এবং অপরজন রাকিব (২০) একই গ্রামের আব্দুস ছালাম এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ মার্চ (বৃহস্পতিবার) মনির হোসেন তার সবজি ক্ষেতে পানি সরবরাহ করায় সময় বড় কলাগাঁও গ্রামের হাসিব, শাহজালাল ও আরাফাতের সঙ্গে বাকবিতণ্ডা হয়। ওই বাকবিতণ্ডার জের ধরে সন্ধ্যায় বড় কলাগাঁও এর ১৫/২০ জন যুবক ছোট কলাগাঁও এসে মনিরদের বাড়িতে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। এতে প্রতিপক্ষের দায়ের কোপে মারাত্মক আহত হয় মনির। তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে দ্রুত ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৯ মার্চ) ভোরে মৃত্যু হয় তার।

চান্দিনা থানার ওসি আবুল ফয়সল জানান, দুই পক্ষের সংঘর্ষের খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। ৫ মার্চ হামলার ঘটনায় ৬ মার্চ মনির এর চাচা মোহাম্মদ আলী বাদী হয়ে আটজনের নাম উল্লেখ অজ্ঞতনামা আরো ছয়জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় দুজনকে এর মধ্যে আটক করা হয়েছে। ওসি আরও জানান, যেহেতু মনিরের মৃত্যু ঘটেছে ওই মামলায় এখন হত্যা মামলার ধারা যুক্ত হবে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Previous articleচান্দিনায় কাভার্ডভ্যান চাপায় ব্যবসায়ীর মৃত্যু
Next articleসাঁথিয়ায় জাল সনদ তৈরীর কারখানা উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।