কক্সবাজারে নেশাগ্রস্থ দুই ছেলের বিরুদ্ধে বাবার অভিযোগ, আটক ১

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের ঈদগাঁও ইসলামাবাদ ইউনিয়নের ইউছুপের খীল এলাকার নেশাগ্রস্থ দুই ছেলের অত্যচারে অতিষ্ঠ হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ দিয়েছে স্বয়ং জম্মদাতা বাবা। লিখিত অভিযোগের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ঈদগাঁও তদন্ত কেন্দ্রকে নির্দেশ দিলে অভিযান চালিয়ে অভিযুক্ত এক নাম্বার আসামী আলী মিয়া (৩২) কে আটক করেন পুলিশ।
মঙ্গলবার (১০ মার্চ) রাত ১২ টার দিকে ইসলামাবাদ ফকিরা বাজার এলাকা হতে আটক করা হয় বলে জানান ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান।
এর আগে মঙ্গলবার সকালে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.মাহমুদ উল্লাহ মারুফ বরাবর দায়ের করা বাবার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উল্লেখিত ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত সোলেমানের ছেলে বৃদ্ধ আবদুল জব্বারের সংসার জীবনে ৩ জন ছেলে ও ৪ মেয়ে রয়েছে । ছেলেদের মধ্যে বড় ছেলে মারা গেছে, অপর দুই ছেলে আলী মিয়া (৩২) ও মোবারক আলী (২৭)। ইত্যবসরে ছেলে আলী মিয়া ও মোবারক আলী মাদকাসক্তে জড়িয়ে পড়ে। তারা নিয়মিত ইয়াবা ও গাঁজা সেবন পূর্বক মাতাল হয়ে বাড়িতে এসে মাতলামি করে। এছাড়া বিগত ৩ মাস পূর্বে তারা দুই ভাই মিলে পিতা মাতাকে নির্যাতন পূর্বক বাড়ি থেকে বের করে দেয়।
এ বিষয়ে জানতে চাইলে ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে আলী মিয়াকে মঙ্গলবার রাতে আটক করা হয়েছে। যথাযথ প্রক্রিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ভ্রাম্যমাণ) আদালতে সোপর্দ করা হয়েছে বুধবার (১১ মার্চ) দুপুরে।

Previous articleপলাশে প্রেমিক নিপুণকে ঠান্ডা মাথায় খুন করার স্বীকারোক্তি দিলো প্রেমিকা সুমি
Next articleআবির যখন ডুবে যাচ্ছিল বন্ধুরা তখন সেলফি তোলায় মগ্ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।