শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে সুপারি বাগানে মিলল অস্ত্র, নগদ টাকা ও স্বর্ণ, রোহিঙ্গা আটক

টেকনাফে সুপারি বাগানে মিলল অস্ত্র, নগদ টাকা ও স্বর্ণ, রোহিঙ্গা আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফ শাপলাপুর ইউনিয়নের হোয়াইক্যং এলাকা থেকে বন্দুক, তাজা কার্তুজ, ইয়াবা ও বিপুল পরিমাণ স্বর্ণসহ এক রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব-১৫। হোয়াইক্যং থেকে দেড় কিলোমিটার পূর্ব দিকে জনৈক আবু তাহেরে সুপারি বাগান থেকে এসব উদ্ধার করা হয়েছে। শনিবার (১৪ মার্চ) বিকাল ৪ টায় র‌্যাব ১৫ এর সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী’র স্বাক্ষরিত এক মেইল বার্তায় এই তথ্য জানা গেছে।
মেইল বার্তায় জানানো হয়েছে, জনৈক আবু তাহেরের সুপারী বাগানে কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী অস্ত্র এবং মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে; এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল শুক্রবার (১৩ মার্চ) গভীররাতে উক্ত স্থানে পৌছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় মো. শরিফ হোসেন (২২) নামে একজন রোহিঙ্গাকে আটক করা হয়। শরিফ উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের হেড মাঝি উসমানের ছেলে বলে জানা গেছে। অভিযানের সময় তার আরো দুই থেকে তিনজন সহযোগী পালিয়ে যায়।
পরবর্তীতে ধৃত আসামীর কাছ থেকে একটি একনলা বন্দুক, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ২৪ ভরি স্বর্ণ ও টাকা উদ্ধার করা হয়েছে।
র‌্যাব জানিয়েছে, আটক আসামী ও উদ্ধারকৃত মালামাল টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments