বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাবোরহানউদ্দিনে ৯ ব্যবসায়ীকে ২লক্ষ ৪০হাজার টাকা জরিমানা

বোরহানউদ্দিনে ৯ ব্যবসায়ীকে ২লক্ষ ৪০হাজার টাকা জরিমানা

এএসটি সাকিল: বোরহানউদ্দিনে হঠাৎ চাল,পেঁয়াজের অস্থির শিরোনামে ই-নিউজে সংবাদ প্রকাশের ১৫ ঘন্টার মধ্যে এ্যাকশনে নেমেছে প্রশাসন। ভোলার বোরহানউদ্দিনে অধিক দামে চাল, পেঁয়াজ ও পলিথিন বিক্রির দায়ে ৯ ব্যবসায়ীকে মোট ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী হাকিম মো. বশির গাজী পৌর শহর ও কুঞ্জেরহাট বাজারে থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৯ ব্যবসায়ীর বিরুদ্ধে বিভিন্ন টাকার অংকের জরিমানার দন্ডের আদেশ দেন।

এই সময় কিছু ব্যবসায়ী ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে দোকান বন্ধ করে সটকে পড়ে।উপজেলা নির্বাহী অফিসার মো. বশির গাজী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ব্যবসায়ীদের মধ্যে একটি অসাধু চক্র হঠাৎ করে চাল, পেঁয়াজের দাম অযৌক্তিভাবে বাড়িয়ে অধিক মুনাফা করার অভিযোগ পাওয়া যায়। অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ১০ থেকে বোরহানউদ্দিন পৌর শহর ও স্থানীয় কুঞ্জের হাট বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ওই সময় অধিক মূল্যে পেঁযাজ বিক্রির দায়ে পৌর শহরের ব্যবসায়ী এমরান হোনেকে ৫০ হাজার, মো. শাজাহানকে ৫০ হাজার, নজরুল ইসলামকে ২০ হাজার, মো. শাকিলকে ১০ হাজার ও পলিথিন বিক্রির অপরাধে নজরুলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া কুঞ্জের হাট বাজারে একই ধরনের অপরাধে মুদিমাল ব্যবসায়ী মো. শাহজাহানকে ৩০ হাজার, মো. শাহিনকে ৩০ হাজার, মো. এরশাদকে ৩০ হাজার ও পলিথিন বিক্রির অপরাধে সুকন্ঠ সাহাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থকবে বলেও তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments