শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে হোম কোয়ারেন্টাইন না মানায় দুই জনকে জরিমানা

কেশবপুরে হোম কোয়ারেন্টাইন না মানায় দুই জনকে জরিমানা

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে হোম কোয়ারেন্টাইন না মানায় সোমবার দুই জনকে পৃথক ভাবে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার নূসরাত জাহান এবং সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা পৃথক পৃথক ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের জরিমানা করেন।
কেশবপুর উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা যায়, দন্ডবিধি ১৮৬০ সনের ২৬৯ ধারায় কেশবপুর শহরের কপোতাক্ষ সার্জিক্যাল ক্লিনিকের দায়িত্বে থাকা মোঃ মিজানুর রহমানকে কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান হোম কোয়ারেন্টাইন না মানায় ১০ হাজার টাকা জরিমানা করেন।
অপর দিকে দুবাই ফেরত সাগরদাঁড়ি ইউনিয়নের শ্রীপুর গ্রামের নুর ইসলামের স্ত্রী মাসুরা বেগমকে হোম কোয়ানেন্টাইন না মানায় সহকারি কমিশনার (ভুমি) ইরুফা সুলতানা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা জরিমানা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান সাংবাদিকদের জানান, করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সরকারি কাজে বাধা প্রদান করলে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সন্ধ্যায় শহরের বিভিন্ন চায়ের দোকানে থাকা টিভি অপসারণ করেছেন ও উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান ও সহকারি কমিশনার (ভুমি) ইরুফা সুলতানা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments