বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাকুষ্টিয়ায় ৭ মাসের শিশু আইসোলেশনে, বাড়ি লকডাউন: বিদেশফেরত বাবা পলাতক

কুষ্টিয়ায় ৭ মাসের শিশু আইসোলেশনে, বাড়ি লকডাউন: বিদেশফেরত বাবা পলাতক

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি এক শিশুকে করোনা ভাইরাস সংক্রমণ সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে। ওই শিশুর বয়স মাত্র ৭ মাস। তবে শিশুটির বাবা বিদেশফেরত হলেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. তাপস কুমার বলেন, ২৩ মার্চ শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। ওই সময় তার জ্বর, ঠান্ডা, কাশি ছিল। ওই দিনই পরিবারের সদস্যরা জানান, তাদের কেউ বিদেশে থেকে আসেননি বা প্রবাসী কারও সংস্পর্শে কেউ যাননি। অসুস্থ ওই শিশুটিকে শিশু ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তার অবস্থা আজ বৃহস্পতিবার সকালে অবনতির দিকে যায়। তাকে নিউমোনিয়ার চিকিৎসা দেয়া হচ্ছিল।
বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে। তারা নমুনা সংগ্রহ করবে।
আজ সকালে চিকিৎসকেরা ওই পরিবারের সদস্যদের আরও জিজ্ঞাসাবাদ করেন। জিঞ্জাসাবাদের সময় ওই পরিবারের এক আত্মীয় জানান, শিশুটির বাবা ৯ মার্চ সিঙ্গাপুর থেকে দেশে আসেন। তিনি পরিবারের সঙ্গে স্বাভাবিকভাবে ছিলেন। এ তথ্য জানার পর শিশুটিকে আইসোলেশনে নেয়া হয়। পরিবারটি কুষ্টিয়া শহরেই বসবাস করে।
কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন বলেন, ওই পরিবারের ৫ সদস্যকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে এবং বাড়িটিকেও লকডাউন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments