শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে ২ বাড়ি লকডাউন, ২ জনকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি

শাহজাদপুরে ২ বাড়ি লকডাউন, ২ জনকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় করোনা রোগী সন্দেহে দুইটি বাড়ি লকডাউন ও দুই ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রেখেছে পুলিশ।
রোববার দিবাগত রাতে শাহজাদপুর উপজেলার কৈজুড়ী উইনিয়নের ভাটপাড়া গ্রামে করোনা সন্দেহে ওই দুটি বাড়ি লকডাউন ও ওই দুই ব্যক্তিকে বাধ্যতা মুলক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
আজ সোমবার সকালে দুই ব্যক্তিকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানালেন উপজেলা নির্বাহী অফিসার। ওই দুই ব্যক্তির একজন শাহজাদপুর উপজেলার ভাটপাড়া গ্রামের বাসিন্দা অপর জন লালমনিরহাট জেলার বাসিন্দা।
শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ সামছুজ্জোহা বিষয়টি নিশ্চিত করে ওই ব্যক্তির বরাত দিয়ে বলেন, পদ্মাসেতু প্রকল্পের কাজে নিয়োজিত দুই ব্যক্তি ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। এদের মধ্যে একজন লালমনিরহাট জেলার বাসিন্দা।
তিনি আরও বলেন, ওই দুই ব্যক্তি গ্রামের বাড়িতে আসার পর থেকে স্থানীয়রা নানা অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম নিয়ে তাদের প্রাথমিক পরীক্ষা করার পর করোনার কোন নমুনা পাওয়া যায়নি। তবে দুজনকেই বাধ্যতামুলক হোম কোরয়ারেন্টাইনে থাকার নির্দেশ এবং দুটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়।
সোমবার সকালে তাদের বাড়িতে আবারো নমুনা পরীক্ষার জন্য মেডিকেল টিম পাঠানো হয়েছে। প্রাথমিক নমুনা পরীক্ষা শেষে ঢাকায় পাঠানো হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments