বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে শতাধিক দরিদ্র পরিবারকে প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরন

রায়পুরে শতাধিক দরিদ্র পরিবারকে প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরন

তাবারক হোসেন আজাদ: ‘করোনাভাইরাস’ সংক্রমন ঠেকাতে সামাজিক সহায়তায় আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছেন লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী সমাজ সেবক বিল্লাল হোসেন। নিজের ব্যক্তিগত তহবিল থেকে অসহায় দরিদ্র শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন।

সোমবার দুপুরে পৌরসভার দেনায়েতপুর গ্রামের সর্দার বাড়ীতে পরিবারের সদস্য ও সাংবাদিকদের মাধ্যমে জনপ্রতি শতাধিক পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ২ কেজি মসুর ডাল, ১ টি সাবান, ১ কেজি তেল, পেয়াজ ও রসুন বিতরণ করছেন তিনি।

সমাজ সেবক প্রবাসী বিলেন হোসেন বলেন, এ মহামারি মরনব্যাধি করোনাভাইরাসে বিদেশের মাটিতে আমরা মোটামোটি ভালো থাকলেও আমার দেশে তথা গ্রামের অসহায় দরিদ্র দিনমজুর মানুষগুলো ভালো নেই। আমাদের সকলের দায়িত্ব দরিদ্র পরিবারের মাঝে সহায়তা করা। আমি আমার দায়িত্ববোধ থেকে এগিয়ে এসেছি। বিত্ববানরাও সহযোগিতায় এগিয়ে আসবেন। তার পাশাপাশি অনুরোধ করবো নিজেদের যত্ন নিতে এবং বাড়িতেই নিরাপদে থাকুন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments