বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারায়গঞ্জে সরকারি ন্যায্যমুল্যের ৬৫ বস্তা চাল জব্দ, আটক ৩

রায়গঞ্জে সরকারি ন্যায্যমুল্যের ৬৫ বস্তা চাল জব্দ, আটক ৩

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জের রায়গঞ্জের ব্রম্মগাছা ইউনিয়নে দুস্থ্য ও হত-দরিদ্রদের জন্য বরাদ্দকৃত সরকারি ন্যায্যমুল্যের ১০ টাকা কেজির ৬৫ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এছাড়া চাল কালোবাজারের বিক্রি/পাচারের চেষ্টায় ডিলারের ছেলেসহ ৩ জনকে আটক করা হয়েছে।

রায়গঞ্জ থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্থানীয় লোকজন এবং দুস্থ্য ও হত-দরিদ্রদের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে পুলিশ চান্দাইকোনায় অভিযান চালিয়ে চালসহ ৩ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, রায়গঞ্জের ব্রম্মগাছা ইউনিয়নের ডিলার নুর ইসলামের ছেলে মোজাফ্ফর হোসেন এবং তার সহযোগী হাচিল গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে শফিকুল ইসলাম ও তার সহোদর শহিদুল ইসলাম। রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীমুর রহমান জানান, মঙ্গলবার রাতে এ সম্পর্কীত
স্থানীয় অভিযোগ পেয়ে গোপনে সোর্স লাগানো হয়। পরে বুধবার ভোরে পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশকে জানালে তারা ৬৫ বস্তা চালসহ ৩জনকে আটক করে।
সরকারি সম্পত্তি আত্বসাতের ঘটনা হওয়ায় তাৎক্ষনিক দু’দক পাবনা আঞ্চলিক অফিসে অবগত করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও ইউএনও বুধবার
দুপুরে জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments