শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটের ত্রান সামগ্রীসহ জেলা পরিষদ সদস্য ও তার ভগ্নিপতি আটক

জয়পুরহাটের ত্রান সামগ্রীসহ জেলা পরিষদ সদস্য ও তার ভগ্নিপতি আটক

বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আমিরপুর গ্রাম থেকে ৬৮ ব্যাগ ত্রান সামগ্রীসহ জেলা পরিষদ সদস্য ও তার ভগ্নিপতিকে আটক করেছে র‌্যাব সদস্যরা। বুধবার বিকেলে জেলা পরিষদ সদস্যের ভগ্নিপতির বাড়ি থেকে ত্রান সামগ্রীগুলি উদ্ধার করা হয়। আটক জেলা পরিষদ সদস্য ফারুখ হোসেন ওই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ও তার ভগ্নিপতি দিলদার হোসেন একই গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর, কুসুম্বা ও আওলাই ইউনিয়নের দয়িত্বপ্রাপ্ত জেলা পরিষদ সদস্য ফারুখ হোসেন দরিদ্র মানুষের মাঝে বিনা মূল্যে বিতরনের উদ্দেশ্যে ত্রান সামগ্রীগুলি তার ভগ্নিপতির বাড়িতে রাখেন।

নিয়ম অনুযায়ী ত্রান সামগ্রীগুলি দ্রুততম সময়ের মধ্যে বিতরনের কথা থাকলেও তিনি অসৎ উদ্দেশ্যে সেগুলি মজুত করেছেন, এমন খবর পেয়ে ওই গ্রামে অভিযান চালিয়ে ত্রানের মালামালসহ ওই ২ জনকে আটক করা হয়।এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান র‌্যাব অধিনায়ক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments