শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জের সিভিল সার্জন করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জের সিভিল সার্জন করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা (সিভিল সার্জন) ডা. মোহাম্মদ ইমতিয়াজ।

নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের আবাসিক ডাক্তার (আরএমও) আসাদুজ্জামান।

তিনি গণমাধ্যমকে বলেন, শুক্রবার বিকেলে সিভিল সার্জন স্যারের কভিড-১৯ ফলাফল পজিটিভ এসেছে। তিনি এতদিন হোম কোয়ারেন্টানে ছিলেন, করোনা পজিটিভ আসার পর থেকে আইসোলেশনে আছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, একই দিন করোনা ফলাফল পজিটিভ এসেছে বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মুহাম্মদ আব্দুল কাদেরের। তিনিও বর্তমানে আসোলেশনে আছেন।

এর আগে করোনা ফলাফল পজিটিভ এসেছে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ও জেলা করোনা ফোকাল পারসন ডা. মোহাম্মদ জাহিদুল ইসলাম।

মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে তারা করোনায় আক্রান্ত হন। তাদের সঙ্গে মাঠ পর্যায়ে কাজ করা জেলা প্রশাসক মো. জসিমউদ্দিনের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় ৭ এপ্রিল লকডাউন ঘোষণা করা হয় নারায়ণগঞ্জ জেলাকে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জকে ক্লাস্টার এরিয়া, হটস্পট হিসেবে চিহ্নিত করেছে আইইডিসিআর। এ পর্যন্ত ১০ এপ্রিল পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৭৫ জন, এবং আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৮ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments