শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানরসিংদীতে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ একদিনেই করোনায় আক্রান্ত ১৬

নরসিংদীতে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ একদিনেই করোনায় আক্রান্ত ১৬

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের পর এবার করোনা থাবা বসিয়েছে নরসিংদীতে। এই জেলায় আজ সোমবার একদিনেই ১৬ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সিভিল সার্জন অফিসের এক কর্মকর্তা ও ছয় কর্মচারী, একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক ও সদর উপজেলার সেন্টারি অফিসারও রয়েছেন।

জানা গেছে, করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় রোববার ২৮ জনের নমুনা পরীক্ষা করান নরসিংদী সিভিল সার্জন। তার মধ্যে আজ ১৬ জন রোগীর করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়।

নরসিংদী করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এর আগেও ১১৫ জনের নমুনা পরীক্ষা করা হলে ৩ জন শনাক্ত হয়, আর ঢাকায় দুজন সব মিলিয়ে মোট পাঁচজন ছিল। তবে আজকে ২৮ জনের নমুনার পরীক্ষার মধ্যে ১৬ জনের পজিটিভ আসে।

নরসিংদীর সিভিল সার্জন ইব্রাহিম টিটন জানান, আমাদের অফিসের একজন কর্মকর্তা ও ছয়জন কর্মচারী আক্রান্ত হয়েছে। সব মিলিয়ে আজকে ১৬ জন আক্রান্ত হয়েছে।

এ বিষয়ে নরসিংদীর জেলা প্রশাসক ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, এখন আমাদের সবাইকে ঘরে থাকতে হবে। সাধারণ মানুষকে ঘরে রাখাটা এখন আমাদের চ্যালেঞ্জ। বাইরে বের হলে পরিস্থিতি খারাপ হবে।

সাংবাদিকদের আহ্বান জানিয়ে সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। আপনাদের প্রয়োজনীয় সবকিছু আমরা বাসায় পৌঁছে দিব। রোগটা ছড়িয়ে পড়ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments